,

মাধবপুরের ধর্মঘর ইউনিয়নে টিসিবির পণ্য বিতরণ

মাধবপুর প্রতিনিধি : মাধবপুর উপজেলার ধর্মঘর ইউনিয়নে ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ (টিসিবি) এর পণ্য বিতরণ করা হয়েছে। গতকাল মঙ্গলবার (১২ মার্চ) সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত উক্ত ইউনিয়ন পরিষদে ডিলার মের্সাস জিহাদ ষ্টোর কর্তৃক কার্ডধারীদের মাঝে এসব টিসিবি পণ্য বিতরণ করা হয়। পণ্য বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন- অত্র ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফারুক আহমেদ পারুল। এসময় উপস্থিত ছিলেন- ট্যাগ অফিসার উপজেলা উপসহকারী কৃষি অফিসার এস.এম মেজবা-উল আলম চৌধুরী, ইউপি সচিব গোপেশ চন্দ্র শীলসহ সকল ইউপি সদস্য ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।
এ ইউনিয়নের মোট ৯টি ওয়ার্ডে ১১৪২ জন নিম্ন আয়ের মানুষের মাঝে কার্ডের মাধ্যমে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্যসামগ্রীগুলো বিতরণ করা হয়। ৫২৫ টাকার এসব পণ্যের মধ্যে রয়েছে- ২ লিটার সয়াবিন তেল, ২ কেজি মশুরের ডাল, ৫ কেজি চাউল ও ১ কেজি ছোলা। বাজারে দ্রব্য মূল্যের ঊর্ধ্বগতি এই সময়ে অনেক কম টাকায় টিসিবির পণ্য পাওয়ায় অনেকটা খুশি নিম্ন আয়ের মানুষ।
ধর্মঘর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফারুক আহমেদ পারুল বলেন, টিসিবির পণ্য পেয়ে নিম্ন আয়ের মানুষ অনেক উপকৃত হচ্ছে। বর্তমান সরকার জন বান্ধব সরকার। প্রধানমন্ত্রী শেখ হাসিনা গরীব এবং মেহনতী মানুষের জন্য ভর্তুকি দিয়ে অত্যন্ত কম মূল্যে এ পণ্য মানুষের দ্বারে দ্বারে পৌঁছানোর ব্যবস্থা করছেন এবং তিনি গরীব ও মেহনতী মানুষের সাথে সুখে দুঃখে আছেন এবং থাকবেন।


     এই বিভাগের আরো খবর